Breaking News
পিএনবি অকশন

পিএনবি নিলাম করছে বাড়ি এবং কৃষি জমি । সস্তা বাড়ি ও জমি কেনার সুবর্ণ সুযোগ

পিএনবি নিলাম/অকশন তথ্য : আপনি যদি রেডিমেট বাড়ি ও জমি সস্তায় কিনতে চান তাহলে আপনার কাছে একটা সুবর্ণ সুযোগ রয়েছে। পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক বিশেষ অফার নিয়ে এসেছে যেখানে থেকে আপনি সস্তায় তৈরী বাড়ি বা জমি কেনার সুযোগ পাচ্ছেন। আসলে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক পার্টি প্রপার্টি নিলাম করতে চলেছে। তাহলে আর দেরী নয় সস্তা বাড়ি ও জমি কেনা এই সুয়োগ হাতছাড়া করবেন না।

পিএনবি নিলাম

পিএনবি’র এই মেঘা ই-অকশনটি ২৬ শে নভেম্বর ২০২১ শুক্রবার থেকে শুরু হতে চলেছে। এই তথ্যটি প্রদান করেছেন আইবিএপিআই বা ইন্ডিয়ান ব্যাংকস অকশনস মরগেজড প্রোপার্টিজ ইনফরমেশন (Indian Banks Auctions Mortgaged Properties Information)।

পিএনবি অকশন -এর মাধ্যমে যে সকল সম্পত্তি নিলাম করতে চলেছে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক সেগুলি হলো আবাসিক, বাণিজ্যিক, শিল্প ও কৃষি সম্পত্তি। প্রায় প্রতিটি ব্যাংক সময় সময় এই ধরনের প্রোপার্টি নিলাম করে থাকে। যে সকল ঋণগ্রহীতা তাদের ঋণ সঠিক সময়ে কোন কারনে পরিশোধ করেনি সেই সমস্ত ঋণগ্রহীতার মরগেজ বা বন্ধক রাখা সম্পত্তিগুলো ব্যাংক নিলাম করে। এই নিলাম পদ্ধতির মাধ্যমে ব্যাংক সম্পত্তি বিক্রি করে তার পাওনা আদায় করে।

পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক টুইটের মাধ্যমে জানিয়েছে যে ২০২১ সালের ২৬ শে নভেম্বর মেঘা ই-অকশন বা ই-নিলাম শুরু করা হবে। এই নিলামে রয়েছে আবাসিক ও বাণিজ্যিক সম্পত্তি। আপনি বা আপনারা এখানে যুক্তিসঙ্গত মূল্যে সম্পত্তিগুলি কিনতে পারবেন।

আগ্রহী গ্রাহকরা ই-নিলামে কীভাবে অংশগ্রহণ করতে পারেন। তারা রেজিস্ট্রেশন/লগইন ছাড়াই সরাসরি পোর্টালে প্রবেশ করতে পারেন ও রাজ্য-ভিত্তিক, জেলা-ভিত্তিক এবং ব্যাঙ্ক-ভিত্তিক সম্পত্তির বিবরণ অনুসন্ধান করতে পারেন।

ব্যাংকের সম্পত্তি নিলাম সম্পর্কে আরও তথ্য জানতে নিচের লিঙ্কে ক্লিক করুন।

ibapi.in. অথবা এখানে দেখুন

পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক আরো জানিয়েছে যে গণবিজ্ঞপ্তিতে সম্পত্তির ফ্রীহল্ড বা ইজারা অবস্থান পরিমাপ এবং অন্যান্য তথ্যসহ আরও তথ্য প্রদান করেছেন। কোন গ্রাহক যদি এই নিলামের মাধ্যমে কোন সম্পত্তি কিনতে চায় তাহলে ব্যাংকে গিয়ে প্রক্রিয়া এবং সম্পর্কিত সম্পত্তি সম্পর্কে তথ্য পেতে পারে। নিলাম সম্পত্তির তথ্য জানতে পিএনবি’র অফিশিয়াল ওয়েব সাইডে ভিজিট করুন। পিএনবি’র অফিশিয়াল অকশন বা পিএনবি নিলাম ওয়েব সাইট

*এছাড়া আরো পড়ুন- ব্যাংক হোম লোন সম্পর্কে সব খুটিনাটি তথ্য

Share This:
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *