Breaking News
এক্সেস ব্যাঙ্ক পার্সোনাল লোন

Axis Bank Personal Loan 15 Lakh best offer । এক্সেস ব্যাঙ্ক পার্সোনাল লোন কিভাবে পাওয়া যায়?

Axis Bank Personal Loan Ki bhabe Pabo: হ্যালো বন্ধুরা আজ এই পোস্টে আপনাদের সঙ্গে যে ব্যাংকের ব্যক্তিগত বা পার্সোনাল লোন পাওয়ার বিষয়টি নিয়ে বিস্তারিত আলোচনা করব সেটি হল এক্সেস ব্যাংক পার্সোনাল লোন কিভাবে পাওয়া সম্ভব। জরুরী ভিত্তিতে আপনার যদি কোন অর্থের প্রয়োজন পড়ে যায় এবং সেই অর্থ অন্য কোথাও থেকে সংগ্রহ করা সম্ভবপর না হয় সেক্ষেত্রে আপনাকে যদি খুব দ্রুত কোন লোন নেওয়ার প্রয়োজন পড়ে তাহলে এক্সেস ব্যাংক পার্সোনাল লোন আপনার জন্য বেস্ট চয়েস।

এছাড়া আপনি যদি বিদেশ ভ্রমণ করতে চান বা বাড়ির কিছু সংস্কার করতে চান বা সন্তানাদি বিয়ের জন্য আপনার ব্যক্তিগত লোনের প্রয়োজন পড়ে সেক্ষেত্রেও অ্যাক্সিস ব্যাঙ্ক অবশ্যই বেস্ট চয়েস। কারণ এই ব্যাংক আপনাকে খুব সহজে এবং কম সুদে বিভিন্ন প্রয়োজনে আপনাকে পার্সোনাল লোন দিয়ে থাকে। এই সুদের হার আবার নির্ভর করে আপনি কত সময় জন্য লোনটি নিচ্ছেন ও সেটি আপনি এখানে অতি সহজেই নির্ধারিত করতে পারেন। তো বন্ধুরা এই পোস্টটিতে অ্যাক্সিস ব্যাংকের পার্সোনাল লোন সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরা হলো, সকল বিষয়ে সঠিক তথ্য পেতে সম্পূর্ণ পোস্টটি ভালভাবে পড়ুন।

Axis Bank Personal Loan Ki bhabe Pabo

এক্সেস ব্যাঙ্ক পার্সোনাল লোন ( Axis Bank Personal Loan) থেকে কত টাকা পর্যন্ত ঋণ পেতে পারেন?

এই ব্যাংক আপনাকে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ ঋণ হিসেবে দেয় না আপনার যদি খুব দ্রুত প্রদান করে এমন লোনের দরকার থাকে তাহলে এখান থেকে আপনি ৫০ হাজার থেকে ১৫ লক্ষ টাকা পর্যন্ত এই ব্যক্তিগত ঋণ আপনি খুব দ্রুত পেতে পারেন এবং সেটাও খুব ন্যূনতম ডকুমেন্টস জমা দিয়ে।

প্রদেয় ঋণের ওপর এক্সেস ব্যাংক সুদের হার কত?

তো বন্ধুরা জানতে পারলেন এই ব্যাংক থেকে কত টাকা পর্যন্ত আপনি ঋণ পেতে পারেন। এবার সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় অ্যাক্সিস ব্যাঙ্ক পার্সোনাল লোন এর ক্ষেত্রে শতকরা কত সুদ নিয়ে থাকে। এই শতকরা সুদের হার বিভিন্ন বিষয়ের উপর নির্ভর করে যেমন আপনার লোন পরিশোধের সময়সীমা এবং কত দ্রুত নেওয়ার প্রয়োজন ইত্যাদি বিষয়গুলো। এই ব্যাংক আপনার কাছ থেকে শতকরা ১২ থেকে ২১ শতাংশ পর্যন্ত সুদ নিতে পারে।

সুদ বাদেও আর কি কি চার্জ দিতে হতে পারে?

তার একটি লিস্ট নিচে দেওয়া হল অনুগ্রহ করে চার্টটি ভালোভাবে পড়ুন।

এক্সেস ব্যাংক পার্সোনাল লোন পরিশোধের জন্য কতটা সময় পাওয়া যায়?

এই পার্সোনাল ঋণ পরিশোধ করার জন্য আপনি সমান মাসিক কিস্তি সুবিধা টি বেছে নিতে পারেন এবং ঋণ পরিশোধের মেয়াদ ১২ থেকে ৬০ মাসের মধ্যে হতে পারে আর আপনি যদি অ্যাক্সিস ব্যাংকের গ্রাহক হোন তাহলে আপনি ব্যক্তিগত ঋণ এর জন্য সেরা রেট পেতে পারেন।

ধরুন আপনি এক লক্ষ টাকা ৩৬ মাসের জন্য ১২ পার্সেন্ট ইন্টারেস্টে পার্সোনাল ঋণ নিয়েছেন তাহলে আপনার মাসিক ইনস্টলমেন্ট বা EMI হবে ৩৩২১ টাকা। আপনি পার্সোনাল লোন ইএমআই ক্যালকুলেটর ব্যবহার করে এ বিষয়ে আরো জানতে পারবেন এখানে ক্লিক করুন

এক্সেস ব্যাংক পার্সোনাল লোন নেওয়ার জন্য যোগ্যতার মানদণ্ড কি?

অ্যাক্সিস ব্যাঙ্ক থেকে পার্সোনাল লোন পাওয়ার জন্য আপনার বয়স ন্যূনতম ২১ বছর হতে হবে। অবশ্যই ভারতীয় হতে হবে। এছাড়া ডকুমেন্টস এর মধ্যে আইডি প্রুফ ইনকাম এবং রেসিডেন্স প্রুফ এছাড়া অন্যান্য ডকুমেন্টের প্রয়োজন । আপনার আয়ের উৎস থাকতে হবে। এছাড়া আপনার ক্রেডিট স্কোর ৭৫০ এর বেশি হওয়া প্রয়োজন এর কম হলে লোন পাওয়ার সম্ভাবনা কমে যায়।

এক্সেস ব্যাঙ্ক পার্সোনাল লোন পাওয়ার জন্য কি কি ডকুমেন্টস এর প্রয়োজন?

>প্রথমত এটা যেহেতু জামানত মুক্ত লোন সেই কারণেএই লোনের আবেদনকারীকে সাধারণত বেতনভোগী হতে হবে এবং তার সেই বেতন নিশ্চিন্ত কারি নথি প্রয়োজন।
>এছাড়া কেওয়াইসি ডকুমেন্টস (আবেদনকারীর বয়স এবং জাতীয়তা ইত্যাদি প্রমাণ)
>যথাযথভাবে পূরণ করা ঋণের আবেদনপত্র

>এছাড়া আপনি যদি অ্যাক্সিস ব্যাংকের গ্রাহক হন তাহলে এক্সেস ব্যাঙ্ক এ অফিশিয়াল ওয়েবসাইটে লগইন করে আপনার প্রাক-অনুমোদিত অফার গুলো দেখতে পারেন।

আবেদনপত্র ও লোন এগ্রিমেন্ট পেপার ডাউনলোড করুন

> Download Personal Loan Application Form

> Download Loan Agreement Form

এক্সেস ব্যাঙ্ক পার্সোনাল লোন পাওয়ার জন্য কিভাবে আবেদন করবেন?

এক্সেস ব্যাংক থেকে পার্সোনাল লোন নেওয়ার জন্য আপনি দু’ভাবে আবেদন করতে পারেন।
প্রথম পদ্ধতি হলো আপনি আপনার নিকটবর্তী অ্যাক্সিস ব্যাংকের শাখায় প্রয়োজনীয় ডকুমেন্টস গুলো দেখিয়ে লোনের আবেদন করতে পারেন।

আর দ্বিতীয় পদ্ধতি হলো অনলাইন, অ্যাক্সিস ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারেন।
অনলাইনে আবেদনের জন্য নিচের পদ্ধতি অনুসরন করুন

  • প্রথমেই এক্সেস ব্যাঙ্ক এর অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করুন অথবা এখানে ক্লিক করুন
  • এরপর এপ্লাই নাও (Apply Now) অপশন থেকে ইনস্ট্যান্ট পার্সোনাল লোন (instant personal loans) অপশনটি বেছে নিন।
  • এবার যদি আপনি এক্সেস ব্যাংক এর কাস্টমার হন তাহলে I am an existing customer এ ক্লিক করুন আর যদি কাস্টমার না হন I am not an existing customer এ ক্লিক করুন।
  • এরপর শহর বা সিটি ও ইনকাম রেঞ্জ সিলেক্ট করে সাবমিট করুন।
  • এখন আপনার সামনে একটা ফর্ম আসবে সেখানে প্রয়োজনীয় সমস্ত তথ্য গুলি দিয়ে ক্যাপচাটি ফিলাপ করে চেকবক্সে টিক দিয়ে সাবমিট করে দিন।
  • এরপর আপনার মোবাইল নম্বরটি ওটিপি আসবে সেটি ইন্টার করে পরবর্তী স্টেপ গুলি কমপ্লিট করুন। এবং ব্যাংক থেকে ফোন আসার জন্য অপেক্ষা করুন।

তো বন্ধুরা এই পোস্ট হইতে আপনারা কিভাবে এক্সেস ব্যাংক পার্সোনাল লোন (Axis Bank Personal Loan) খুব সহজে পাওয়া যায় সেই সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারলেন এছাড়াও অন্যান্য ব্যাংক থেকে পার্সোনাল লোন নিতে চাইলে এখানে ক্লিক করে সে সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবেন। আশা করি এই পোস্টটি আপনাদের উপকারে আসবে। আর উপকৃত হলে অবশ্যই বন্ধুদের মধ্যে পোস্টটি শেয়ার করবেন।

Share This:
Advertisement

Check Also

পিএনবি হাউসিং লোন ফর পাবলিক

পিএনবি হাউসিং লোন ফর পাবলিক কিভাবে আবেদন করবেন । পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক হোম লোন বিশেষ অফার

পিএনবি হাউসিং লোন : নতুন বাসস্থান ক্রয় বা নির্মাণ ও সম্প্রসারণ অথবা পুনর্নির্মাণের জন্য ঋণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *