Breaking News
গুগোল পে লোন

Google Pay Loan 5 Lakhs Best Offer । গুগোল পে লোন কিভাবে পাব ২০২১?

Google Pay Loan: বন্ধুরা আপনারা সবাই এই কথাই নিশ্চয়ই জানেন আজকের সময় পয়সা ছাড়া কোন কাজ প্রায় অসম্ভব, হয়তো কিছু লোক বলবে জীবনে পয়সাই সব কিছু নয় কিন্তু বন্ধু এটা ভুললে চলবে না যে অর্থ ছাড়া বর্তমানে স্বাধীনভাবে মাথা উঁচু করে বাঁচা প্রায় অসম্ভব। আমার এই কথাটার উদ্দেশ্য হলো যে আপনার কাছে অর্থ থাকলে আপনি আরাম আয়েশের মধ্য দিয়ে জীবন যাপন করতে পারবেন কিন্তু পয়সা না থাকলে আপনাকে অনেক প্রতিকূলতার মধ্যে দিয়ে বাঁচতে হবে। আমাদের দিন শুরু ও শেষ হয় কতক্ষনের মধ্যে দিয়েই এবং সমস্ত দিন এই অর্থ উপার্জনের পিছনে চলে যায়।
আমরা প্রত্যেকেই কিছু না কিছু কাজ করে অর্থ উপার্জনের চেষ্টা করি যাতে আমাদের প্রয়োজন গুলো যাতে সঠিকভাবে সমাধা করা যায়। এসব সত্ত্বেও মাঝে মাঝে এমন কতগুলি প্রয়োজন এসে হাজির হয় যখন আমাদের অতিরিক্ত অর্থের প্রয়োজন হয়। সেই অতিরিক্ত অর্থ আমাদের কাছে না থাকলে আমরা তখন বাধ্য হয়েই ঋণ ধার করতে। আর এই রকম পরিস্থিতি শুধু আপনার জীবনে নয় আমাদের প্রায় সবার জীবনেই ঘটে থাকে। এরকম পরিস্থিতিতে ঋণ নেওয়ার কথা চিন্তা করে আমরা ব্যাংক বা ঋণদাতা সংস্থাগুলোকে সঙ্গে যোগাযোগ করি কিন্তু সেখানে অনেক সময় প্রয়োজনীয় কাগজপত্র, মর্ডগেজ, জামিনদার এই সব যোগাড় করতে না পারার কারণে আমরা লোন পাইনা। তখন আমরা খুবই চিন্তিত হয়ে পড়ি যে কিভাবে আমাদের প্রয়োজনীয় অর্থ জোগাড় করবো।
আপনি যদি এরকম পরিস্থিতির মধ্যে পড়ে থাকেন তাহলে আজ আমি আপনাদের এমন একটি সংস্থার কথা বলব যেখান থেকে খুব সহজেই আপনারা যথেষ্ট পরিমাণ অর্থ ঋণ হিসেবে পেয়ে যেতে পারেন।
যদি আপনি গুগোল পে ব্যবহার করে থাকেন তাহলে আপনি এখান থেকে পেতে পারেন ৫০০০০০ টাকা পর্যন্ত লোন। হঠাৎই আপনার কোন মেডিকেল ইমার্জেন্সি বা সন্তানের বিবাহের খরচা বা বন্ধ হয়ে যাওয়া ব্যবসাকে আবার শুরু করতে চান বা কোনো ইলেকট্রনিক সামগ্রী কিনতে চান তাহলে আপনি এখান থেকে অতি অনায়াসেই লোন নিয়ে এই কাজটি করতে পারেন। হ্যাঁ বন্ধুরা আমি গুগল পে এর কথাই বলছি, আপনারা হয়তো ভাবছেন যে গুগোল পে দিয়ে ডিজিটাল লেনদেন করা সম্ভব কিন্তু এখান থেকে কি লোন নেওয়া যায়, হ্যাঁ বন্ধুরা অনেক ক্ষেত্রে এরা জিরো পার্সেন্ট সুদে আপনাকে লোন দিয়ে থাকে। আর বন্ধুরা এখান থেকে আপনি পার্সোনাল ও বিজনেস দু’ধরনের ঋণ নিতে পারেন। এই বিষয়গুলো নিয়েই আজকের পোষ্টে আলোচনা কর্‌ আপনারা মনোযোগ সহকারে সম্পুর্ন পোস্টটি পড়ুন তাহলেই জানতে পারবেন যে গুগল পে থেকে কিভাবে লোন নেওয়া যায়, কত টাকা নেওয়া যায্‌ কত সময়ের জন্য নেওয়া যায়, কি কি ডকুমেন্টস এর প্রয়োজন পরে সবকিছু বিস্তারিত আলোচনা করব। তো চলুন শুরু করা যাক

Google Pay Loan

গুগল পে কি?

বন্ধুরা গুগল পে অ্যাপস থেকে লোন কিভাবে নিতে হয় সেসব জানার আগে আমরা এটা জেনে নেওয়া যাক আসলে গুগল পে কি?
আমার প্রায় সকলেই জানি গুগোল পে আসলে অনলাইন লেনদেনের একটা মাধ্যম। আমরা এর মাধ্যমে অর্থ লেনদেন করতে পারি। ভারতের অসংখ্য ব্যক্তি এর মাধ্যমে ব্যাংক হইতে দৈনন্দিন প্রয়োজনীয় অর্থ লেনদেন করে থাকে। ফোন রিচার্জ করতে পারি, জিনিস কেনাকাটা করে সেই অর্থ প্রদান করতে পারি বা সংগ্রহ করতে পারি, বিল প্রদান করতে পারি ইত্যাদি অনেক ধরনের অর্থের আদান-প্রদান আমরা এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে করতে পারি। গুগল প্লে স্টোর থেকে এই অ্যাপ্লিকেশনটি একশো মিলিয়নের বেশি ডাউনলোড হয়েছে। আমরা এর থেকে অনুমান করতে পারি বর্তমান জীবনে এই অ্যাপসটির প্রয়োজনীয়তা কতটা।

Google Pay Loan কিভাবে পাব?

গুগল পে কিন্তু আপনাকে লোন দেয় না, আসলে গুগোল পে বেশকিছু ফিনান্স কোম্পানির সঙ্গে অংশীদারিত্ব করেছে আর সেইসব কোম্পানিগুলোই কিন্তু আপনাকে লোন দিয়ে থাকে।

গুগোল পে লোন কত টাকা পর্যন্ত দেয়?

যে কোন ঋণ সংস্থা বা লোন অ্যাপ্লিকেশন থেকে লোন নেওয়ার আগে আপনার জেনে নেওয়া প্রয়োজন যে সেই সংস্থা কত টাকা পর্যন্ত লোন দেয় এবং তাতে আপনার প্রয়োজনীয় অর্থের যোগান হবে কিনা। আর এক্ষেত্রে গুগোল পে আপনাকে সর্বনিম্ন ১০ হাজার টাকা থেকে সর্বোচ্চ ৫ লাখ টাকা পর্যন্ত ঋণ দিয়ে থাকে

গুগোল পে লোন কত দিনের জন্য দেয়?

গুগোল পে লোন আপনাকে লোন পরিশোধের জন্য সবচেয়ে কম ৪ মাস এবং সবচেয়ে বেশি ৬০ মাস সময় দেয়

গুগোল পে লোন-এ সুদের হার কত?

যেকোনো লোন সংস্থা থেকে ঋণ নেওয়ার আগে আপনাকে অবশ্যই জেনে নেওয়া উচিত সেই সংস্থা কত হারে সুদ নেয়। আর তা না হলে লোন পরিশোধের ক্ষেত্রে আপনার সমস্যা হতে পারে। গুগোল পে আপনাকে সর্বনিম্ন ১.৩৩ শতাংশ সর্বোচ্চ ১৮ শতাংশ হারে সুদ নিয়ে থাকে।

গুগোল পে লোন এর বৈশিষ্ট্য গুলি কি কি?

>গুগোল পে লোন শতাংশ অনলাইন, এর জন্য অফলাইনে কোথাও যাওয়ার দরকার নেই
>এখানে আপনি বেশ অল্প সুদে ঋণ পেতে পারেন
>ঋণ পরিশোধের জন্য সময় অনেকটা বেশি পাওয়া যায়
>ইএমআই এর মাধ্যমে এই ঋণ পরিশোধ করা যায়
>আপনি খুব কম ডকুমেন্টস লোন পেতে পারেন
>অন্যান্য অ্যাপ্লিকেশন এর তুলনায় গুগল প্লে থেকে খুব দ্রুত লোন পাওয়া যায়
>ভারতবর্ষের যেকোনো জায়গা থেকে আপনি গুগল পে-এর মাধ্যমে লোন পেতে পারেন

গুগোল পে অ্যাপ্লিকেশনটির মাধ্যমে কারা লোন নিতে পারে?

1.গুগল পে থেকে লোন নিতে গেলে আপনাকে অবশ্যই ভারতের নাগরিক হতে হবে
2.আপনার বয়স কমপক্ষে 18 বছর এবং সর্বোচ্চ 59 বছর হতে হবে
3.আপনার প্রতি মাসে উপার্জনের একটি মাধ্যম অবশ্যই থাকতে হবে

গুগল পে থেকে লোন নিতে গেলে কি কি কাগজপত্র প্রয়োজন?

এখান থেকে লোন নিতে গেলে আধার কার্ড ও প্যান কার্ড থাকা অত্যন্ত জরুরী

গুগল পে থেকে কিভাবে লোনের জন্য এপ্লাই করবেন?

>আপনার যদি আগে গুগোল পে ব্যবহার না করে থাকেন তাহলে প্রথমে গুগল প্লে স্টোর থেকে অ্যাপসটি ডাউনলোড করে নিন
>এরপর মোবাইল নম্বর দিয়ে রেজিস্টার করে নিন
>এরপরে গুগল পে এর সঙ্গে আপনার ব্যাংক অ্যাকাউন্ট যুক্ত করতে হবে
>এরপর ভাবছেন লোন অপশন কোথায় পাবো। অ্যাপস টি ওপেন করে অল্প স্ক্রল ডাউন করুন, ওখানে দেখতে পারবেন বেশ কয়েকটি ফাইনান্স কোম্পানির নাম উল্লেখ রয়েছে যেমন জাস্ট মানি, ক্যাশ, স্নাপমিন্ট, মানি ইত্যাদি। যদি আপনি এই অপশন গুলো না পান তাহলে এক্সপ্লোর বাটনে ক্লিক করুন। নিচে ফাইন্যান্স সার্ভিস এ যান এখানে আপনার সবগুলো কোম্পানির নাম পেয়ে যাবেন।
>আপনি যে কোম্পানি থেকে লোন নিতে চান সেই কোম্পানি সিলেক্ট করুন
>আপনার ইমেইলের মাধ্যমে সাইনআপ ও লগইন লগইন করুন
>এরপর আপনার কত টাকার প্রয়োজন সেটা সিলেক্ট করুন
>আপনার প্রয়োজনীয় তথ্যগুলো দিয়ে দিন
>প্রয়োজনীয় ডকুমেন্ট গুলো আপলোড করে দিন
>এরপর আপনার ব্যাঙ্ক সম্পর্কিত তথ্যগুলো দিন
>এবার অ্যাপ্লিকেশনটি রিভিউ তে চলে যাবে
সবকিছু ঠিক থাকলে লোন এপ্রুফ হয়ে যাবে এবং আপনার ব্যাংক একাউন্টে ব্যালেন্স চলে আসবে

বন্ধুরা এই পোস্টটিতে অপনারা গুগোল পে থেকে কিভাবে খুব সহজে অনলাইন লোন পেতে পারেন এবং কতটা কত সময়ের জন্য আপনি এই ঋণ নিতে পারেন সেই সম্বন্ধে প্রয়োজনীয় তথ্য গুলি দেওয়া হল। এই পোস্টটি মাধ্যমে যদি উপকৃত হয়ে থাকেন তবে অবশ্যই বন্ধুদের মধ্যে শেয়ার করে দিন। পরবর্তি পোষ্টে আমরা লোন সম্বন্ধে আরো প্রয়োজনীয় তথ্য নিয়ে হাজির হব।

Share This:
Advertisement

Check Also

পিএনবি হাউসিং লোন ফর পাবলিক

পিএনবি হাউসিং লোন ফর পাবলিক কিভাবে আবেদন করবেন । পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক হোম লোন বিশেষ অফার

পিএনবি হাউসিং লোন : নতুন বাসস্থান ক্রয় বা নির্মাণ ও সম্প্রসারণ অথবা পুনর্নির্মাণের জন্য ঋণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *